আমাদের সম্পর্কে

আইটি ভূবন একটি ফ্রীল্যান্সিং ট্রেনিং ইন্সটিটিউট এন্ড আইটি সার্ভিসেস প্রতিষ্ঠান

আইটি ভুবন এমন একটি প্রতিষ্ঠান যেখানে আমরা আমাদের শিক্ষার্থীদের ভাল মানের সেবা দেওয়ার জন্য প্রতিজ্ঞাবদ্ধ এবং তাদের ভবিষ্যতের উন্নতির জন্য সর্বোচ্চ চেষ্টা করে থাকি। প্রতিষ্ঠানটি “বাংলাদেশ ইনভেস্টমেন্ট ডেভেলপমেন্ট ফাউন্ডেশন” কর্তৃক প্রশিক্ষনপ্রাপ্ত সফল উদ্দোক্তা দ্বারা পরিচালিত। আমাদের প্রতিষ্টানের উদ্দোক্তার প্রধান উদ্দেশ্য- মানুষের কল্যাণে কাজ করে যাওয়া এবং মানুষকে উদ্দোক্তা হিসেবে তৈরি করা। তারই প্রেক্ষিতে বাংলাদেশের জনসাধারণকে আইটি বিষয়ক প্রশিক্ষন প্রদান করার মাধ্যমে মানব সম্পদে পরিনত করার লক্ষ্যে আইটি ভূবনের প্রতিষ্ঠা। আমাদের দক্ষ প্রশিক্ষকদের অর্জিত জ্ঞান শেয়ার ও শেখার ক্ষেত্রে কৌশলগত সহযোগিতা প্রদানের মাধ্যমে আন্তর্জাতিক মানের প্রজেক্টে কাজ জন্য সফল ফ্রীল্যান্সার ও উদ্দোক্তা হিসেবে গড়ে তুলতে সহযোগিতা করা অন্যতম উদ্দেশ্য। দ্রুত গতির ডিজিটাল বিশ্বের তাল মিলিয়ে চলা, ক্যারিয়ারে ভাল কিছু অর্জন ও কাংখিত লক্ষ্যে পৌছানোর জন্য আইটি প্রশিক্ষনের ভূমিকা অপরীসীম।
আমাদের উদ্দেশ্য-সারা বিশ্ব আজকে অনলাইনে এগিয়ে কিন্তু আমরা অনেক পিছিয়ে, যদিও আমরা ফ্রীল্যান্সিং দিক দিয়ে কিছুটা এগিয়ে কিন্তু অনলাইন/ইন্টারনেট ব্যবহারে অনেকটা পিছিয়ে। তাই আমাদের উদ্দেশ্য বাংলাদেশের মানুষকে ইন্টারনেট/অনলাইন ব্যবহার শেখানো। কিভাবে ইন্টারনেট/অনলাইন ব্যবহার করে আয় করা যায়; তা আমাদের ছাত্র-ছাত্রীদের সঠিক ভাবে শেখানো হয়, যাতে তারা অনলাইনে ভালভাবে ক্যারিয়ার গড়তে পারে। এছাড়াও শেখানোর পাশাপাশি আমরা লোকাল মার্কেটে এই সার্ভিস গুলো দিয়ে থাকি, যা আমরা ছাত্র-ছাত্রীদের শিখিয়ে থাকি। যেমন-  ওয়েব ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট, গ্রাফিক্স ডিজাইন, সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশন, ডিজিটাল মার্কেটিং ইত্যাদি।

ভর্তি প্রক্রিয়া

  • ১। আপনার নিজের একটি কম্পিউটার এবং ইন্টারনেট কানেকশন থাকতে হবে। ল্যাপটপ অথবা ডেস্কটপ যেকোন একটি হলেই চলবে ।
  • ২। হটলাইনে (০১৭১৩৪২৯০৩০) কল করে আপকামিং কবে ব্যাচ শুরু হচ্ছে এবং ভর্তির শেষ তারিখ কবে জেনে নিতে হবে।
  • ৩। ২ কপি পাসপোর্ট সাইজ এর ছবি এবং জাতীয় পরিচয়পত্র অথবা জন্ম নিবন্ধন এর ফটোকপি এবং কোর্স ফি নিয়ে অফিসে চলে আসুন ভর্তির জন্য । যারা রংপুর বাইরে থাকেন; তারা বিকাশ এর মাধ্যমে পেমেন্ট করেও সীট বুক করতে পারবেন ।
  • ৪। ভর্তির আগে অবশ্যই কথা বলে জেনে নিন প্রতিদিন কত ঘন্টা সময় দিতে হবে এবং কোর্সে কি কি শেখানো হবে, সাপোর্ট কিভাবে দেয়া হবে এবং কোর্স চলাকালীন সময়ে কি কি করণীয় ।

সমস্যা ও পরামর্শ